সৌদি আরবে বাস-প্রাইভেটকার সংঘর্ষে বাংলাদেশি নিহত

সৌদি আরবে বাস-প্রাইভেটকার সংঘর্ষে সালাউদ্দিন আহমেদ গাজী (২৮) নামে বাংলাদেশি এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দাম্মামের একটি হাসপাতালে নিয়ে গেলে ভর্তির কয়েক ঘণ্টা পর মাথায় আঘাতের ফলে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় দুই বাংলাদেশিসহ দুই ভারতীয় নাগরিক ও এক পাকিস্তানি ড্রাইভার আহত হয়। আহতদের পরিচয় জানা যায়নি। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় সৌদি আরবের দাম্মামের জুবাঈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন নরসিংদীর রায়পুরা উপজেলার চানপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। তিনি ওই খানে একটি কনস্ট্রাকশন কম্পানিতে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।

দাম্মাকে কর্মরত আমির হোসেন নামে এক বাংলাদেশি নাগরিক জানায়, সোমবার সকালে একটি প্রাইভেটকার যোগে তারা কর্মস্থল জুবাঈনের কনস্ট্রাকশন সাইডে যাচ্ছিলেন। ওই সময় হঠাৎ পেছন দিক থেকে একটি বাস তাদের গাড়িকে ধাক্কা দেয়। এতে তিন বাংলাদেশি, দুই ভারতীয় ও গাড়ির ড্রাইভার পাকিস্তানি নাগরিক আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে জুবাঈনের একটি হাসপাতালে নিয়ে গেলে। ভর্তির কয়েক ঘণ্টার মাথায় সালাউদ্দিন মারা যায়। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপর দুই বাংলাদেশির অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*