দুই ম্যাচ খেলে টি২০ লীগ থেকে কত টাকা পেলেন ফরহাদ রেজা

টি-টেন ক্রিকেট লিগের তৃতীয় সংস্করণে প্রথমবারের মতো অংশ নেয় বাংলা টাইগার্স। তৃতীয় হয়ে এবারের টুর্নামেন্ট শেষ করেছে দলটি। তৃতীয় নির্ধারণী ম্যাচটি ছাড়া আরও একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশ থেকে খেলতে যাওয়া একমাত্র প্রতিনিধি ফরহাদ রেজা।

বাংলাদেশি মালিকানাধীন দলটির অবাক করা বিষয় হলো দলের নাম বাংলা টাইগার্সও হলেও দলে বাংলাদেশি খেলোয়াড় মাত্র একজন। কিন্তু সেই একজন তথা ফরহাদ রেজাকেও প্রথম পাঁচ ম্যাচের একাদশে রাখা হয়নি।

দলের যখন বিদায়ঘণ্টা বেজেছে তখন শেষ দুই ম্যাচে খেলানো হয় রেজাকে। ফরহাদ রেজা দুই ম্যাচের কোনোটিতে ব্যাট হাতে নামার সুযোগ পাননি। শেষটিতে দলের জয় দেখেছেন, আগেরটিতে দলের হার দেখেছেন।

আবুধাবিতে গত ২৩ নভেম্বর গ্লাডিয়েটর্সের বিপক্ষে বল হাতে ফরহাদ রেজা ১ ওভারে ১১ রান দিয়ে তুলে নেন একটি উইকেট। আর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বল হাতে ২ ওভারে ২৩ রান খরচায় কোনো উইকেট পাননি।

উল্লেখ্য যে টি-১০ লীগের জন্য বাংলাদেশ থেকে সি ক্যাটাগরি থেকে ফরহাদ রেজাই ছাড় পত্র পেয়ে ছিলো। তাকে বাংলা টাইগার্স ২০০০০ ডলারে দলে ভিড়ায় যা বাংলাদেশী টাকায় ১৬৫০০০০ টাকা। লীগ শেষে ফরহাদ রেজা এই টাকা নিয়ে দেশে ফিরছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*